রোমান্টিক প্রেমের গল্প , romantic love story in bengali

 রোমান্টিক প্রেমের গল্প , romantic love   story in bengali

রোমান্টিক প্রেমের গল্প , romantic love story in bengali , bengali romantic story , love story in bengali , love story bengali , romantic story bengali , Bengali love story
রোমান্টিক প্রেমের গল্প , romantic love story in bengali

আমার এবারের লেখায় দুটি চরিত্র আছে।  তারা হলেন টিংডু এবং পিংডু যারা বেনামে দেখা হয়েছিল এবং একে অপরকে ভালবাসতে শুরু করেছিল।  কেউ এটাকে বলে মোহ, কেউ বলে কাম কিন্তু টিংডু আর পিংডুর জন্য এটা ছিল সত্যিকারের ভালোবাসা!  সময়ের সাথে সাথে দুজনেই একে অপরের সাথে আশীর্বাদ অনুভব করলো।  কিন্তু, এত সুখী জীবন কি এতদিন টিকতে পারে?  আমাদের চারপাশে সবসময় এমন কিছু মানুষ থাকে যারা অন্যদের খুশি দেখতে পায় না।  হ্যাঁ, এবং সেই ঘৃণার অংশটি এসেছিল যা টিংডু এবং পিংডুর প্রেমকে দমন করেছিল।  টিংডুকে বোঝানো এত সহজ ছিল যে সে অনুভব করেছিল যে সবকিছুই কেবল একটি মায়া এবং পিংডু থেকে কোনও ভালবাসা নেই।  পিংডু এত একা অনুভব করলো যেন তার জানালা থেকে লাফ দিয়ে মরতে হবে কিন্তু আমাদের চারপাশে এমন কিছু ইতিবাচক শক্তি রয়েছে যা নেতিবাচকতাকে পরাভূত করে এবং সেই সময়ে, একই ঘটনা ঘটে এবং সে একধাপ পিছিয়ে যায় এবং বুঝতে শুরু করে যে তারা যা কিছু করেছে।  আমি চাই 'সবাই' তাদের আত্মার সঙ্গী খুঁজে পাবে যা মৃত্যু পর্যন্ত টিকে থাকে।  টিংডু সেই 'সবাই'-এর তালিকায় থাকার জন্য যথেষ্ট ভাগ্যবান ছিল না।
romantic love story in bengali

 তুমি আমার হীরা, এত উজ্জ্বল, আমি তোমাকে এত শক্ত করে ধরে রাখতে চাই

 আমি জানি প্রতিদিন আমরা মারামারি করতাম

 কিন্তু বাবু, অনুগ্রহ করে চিন্তা করুন এবং এটি একটি আনন্দ হিসাবে নিন

 আমি তোমাকে ভালবাসতাম এবং সবসময় করব

 অনুগ্রহ করে সেই মুহূর্তগুলিকে পুনরুজ্জীবিত করুন যেগুলি আমাদের খুব কম ছিলএটিকে আশীর্বাদ এবং অভিশাপ বানাবেন না

 অন্যথায় এটি আরও খারাপ থেকে খারাপ হবে।

 বাবু আমি তোমার মধ্যে আমার ভবিষ্যত দেখতে পাচ্ছি

 আমাদের খুশি দেখে দুজনের মধ্যে ভালোবাসা

 তুমি আমাকে তোমার 'লাডু' বলে ডাকলে আমি খুব খুশি হয় জানো

 Awww হল 'আমার গুজু' বলে ডাকার অনুভূতি

 ’ সবকিছু ভেঙে চুরমার হয়ে গেল আমি ভাবছি কে জানত

 সময় সবকিছু ঠিক করে দেবে আমি আমার সুখী 'Tingz' ফেরত চাই

 দুঃখিত আমার ভুল মোকাবেলা যেমন একটি ছোট শব্দ

bengali romantic story

 আমি মহাশূন্যে আমার রাগ ছুঁড়ে দিয়ে আমাকে আরও ভাল করার চেষ্টা করব

 আমি এমন বিশুদ্ধ আত্মার কাছে অনুরোধ করছি যে আমাকে ক্ষমা করুন

 যাতে আমরা আমাদের নিজেদের সমুদ্রে এক কাপ চা খেতে পারি।


 আমি সবসময় ভেবেছিলাম যে আপনি জানেন যে আমি আপনাকে অনেক ভালবাসি

 এটা রাগ যে আমাকে যুদ্ধ করেছে হতে পারে

 কিন্তু তোমার জন্য আমার ভালবাসা ছিল সব বস্তুবাদী এবং অপবিত্র

 এটা শুনে আমি ভেঙে পড়লাম এবং খুব নিরাপত্তাহীন বোধ করলাম

 এই দিনটা আমার জীবনে আসবে কখনো ভাবিনি

 আমি চাই আমি একটি ছুরি দিয়ে আমাদের প্রতিটি স্মৃতি কেটে ফেলতে পারি
love story in bengali

 সব ভাঙ্গা, ছিন্ন আমি এখন অনুভব করছি

 দয়া করে ঈশ্বর আমাকে একটি পবিত্র গরু হতে সাহায্য করুন একই অবস্থা তার মত

 আমার অবস্থা, প্রতিদিন, আরও গুরুতর হচ্ছে

 আমি সবসময় যেমন একটি সুখী আত্মা ছিল

 কিন্তু এবার আমার সান্ত্বনা দেওয়ার মতো কেউ নেই

 এমন পর্যায় পেরিয়ে কখনো যাইনি

 কেউ কি এই পৃষ্ঠাটি পুড়িয়ে দিতে পারেন?


 যদি তুমি আমাকে বুঝতে পারতে

 তবে এর জন্য ভালোবাসার ওপর আস্থাই একমাত্র চাবিকাঠি

 এই চাবি প্রথম দিন থেকে অনুপস্থিত মনে

 এবং এটি ছাড়া, কেউ তাদের সম্পর্ক জয় করতে পারে না

 তুমি আমাকে সবসময় জিজ্ঞেস কর আমি তোমাকে ভালোবাসি নাকি?

 আমি ভেবেছিলাম যখনই আমরা ব্যক্তিগতভাবে কথা বলি বা দেখা করি তখনই আমি আপনাকে আমার ভালবাসা দেখাব।

love story bengali

 কিন্তু, আমি কখনই জানতাম না যে আমি কারও সাথে এটি করতে সক্ষম নই।

 আমি মনে করি আমার এই আকাঙ্ক্ষা এবং ভোগান্তি থেকে পালিয়ে যাওয়া উচিত।

 কিন্তু, যেমন ভগবান বুদ্ধ বলেছেন "জীবনে দুঃখকষ্ট বা বেদনা হল পরিত্রাণের চূড়ান্ত পথ"।

 আমি মনে করি আমি বছরের পর বছর ধরে এই পরিত্রাণের পথে আছি।

 এমন একজন বিস্ময়কর ব্যক্তিকে অনেক ধন্যবাদ যিনি আমাকে মাত্র কয়েক মাসে এত কিছু শিখিয়েছেন, অনেক কিছু যা আমাকে একদিন একটি ভারসাম্যপূর্ণ জীবনযাপন করতে সাহায্য করতে পারে।

 আমি প্রতি দিন সবকিছুই উপলব্ধি করব কারণ উপলব্ধি হল সেই প্রক্রিয়া যার মাধ্যমে আমি জন্ম থেকে লুকিয়ে থাকা সত্যিকারের আত্মকে অর্জন করতে পারি।

রোমান্টিক প্রেমের গল্প , romantic love story in bengali , bengali romantic story , love story in bengali , love story bengali , romantic story bengali , Bengali love story

Post a Comment

0 Comments